ইতি তিথির অসাধারণ নাচে প্রশংসার জোয়ার পুরো নেট দুনিয়ায়

সামাজিক যােগাযােগ মাধ্যমে দ্রুত জনগণের কাছে জনপ্রিয় হয়ে উঠছে ক্রমান্বয়ে। এদের মধ্যে টিকটক বর্তমান সময়ের ইয়াং জেনারেশনের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠছে। টিকটক একটা ভিডিও শেয়ারিং সাইট যেখানে ব্যবহারকারীরা কণ্ঠের সাথে ভিডিও মিলিয়ে আপলােড করেন। | তাছাড়া ব্যবহারকারীরা চাইলে নিজের কণ্ঠের সাথে ভিডিও মিলিয়েও আপলােড করতে পারেন। বর্তমানে যুব সমাজ এই

টিকটিকে মজে আছে। টিকটিকের বেশ কিছু ইতিবাচক ও নেতিবাচক দিক আছে।বর্তমান সময়ের উঠতি যুবসমাজ টিকটক | ভিডিও বানাতে গিয়ে এমন কিছু কাজকর্ম করে বা এমন পন্থা অবলম্বন করে যা অত্যন্ত নিন্দনীয়। যার কারণে ভারতে কিছুদিন আগে টিকটক নিষিদ্ধ করা হয়েছে। যদিও এর বিকল্প সাইট ইতিমধ্যে আবার দাড়িয়ে গেছে। টিকটকে যে শুধু অশ্লীল কুরুচিপুর্ণ ভিডিও ই আপলােড হচ্ছে তা নয়, এর বিপরীত চিত্রও আমরা দেখতে পাই।

অনেক ব্যবহারকারী রুচিসম্মত মার্জিত পােশাক পরে ভিডিও আপলােড করছেন এবং জনপ্রিয় হচ্ছেন। তেমনই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যােগাযােগ মাধ্যমে। ভাইরাল। হওয়া ভিডিও র সুন্দরী দুইটি মেয়ে দেখিয়ে দিয়েছেন অশ্লীলতা পরিহার করেও জনপ্রিয় হওয়া যায়। ভাইরাল হওয়া ভিডিওটিতে দুইজন উদি উদি গানের সাথে তার এক্সপ্রেশন দিয়েছেন।

ভাইরাল ৪ মিনিটের গানটিতে মেয়ে দুইটির পড়নে ছিলাে লাক কালো রঙের শাড়ি এবং মিলানো ব্লাউজ।ভিডিওটির আরেকটি সুন্দর দিক হলাে ব্যাকগ্রাউন্ডে প্রাকৃতিক পরিবেশ তুলে ধরা হয়েছেজা ভিডিওটিকে আরাে আকর্ষণীয় করে তুলেছে। সুন্দর এই ভিডিওটি সামাজিক যােগাযােগ মাধ্যমে আপলােড হবার সাথে সাথে দ্রুত গতিতে ভাইরাল হয়ে গেছে। নেট দুনিয়ার নেটিজেনরা ভিডিওটি নিয়ে নানা রুপ মন্তব্য করছেন কমেন্ট সেকশনে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*